domingo, 16 de febrero de 2014

প্রেম কি

প্রেমের আমরা মনে কিছু, , মানুষের জীবন্ত জিনিষ বাস এবং একই ঈশ্বরের জন্য কারণ হল ভালবাসার অভাবে শান্তি এবং আছে হল শান্ত মাঝে মাঝে কিছু কিছু মানুষের ভালবাসার বিপরীত ঘৃণা হয় বোধ অন্য বা অন্যদের এবং এই হল কেন এত অসৎ , যুদ্ধ এবং মানুষের মধ্যে বিশ্বের প্রতিশোধ এবং শত্রুতা .
মানবতার জন্য ঈশ্বরের ভালবাসা পরিচিত বা ঈশ্বর দয়ালু এবং মানবতার সাথে হয়়়় যে ধর্মগ্রন্থ বলেন এই দুনিয়া পাপিষ্ঠ কারণ আমরা পাপিষ্ঠ প্রকৃতির , কিন্তু ঈশ্বরের ভালবাসা বাবা ভালো হয় হয় এটা শাশ্বত পিতা বলা হয় তাই আমরা যখন দরকার হবে তখন আমাদের সাথে সবসময় যে অসীম ধৈর্য এবং দয়ার সাথে , ঈশ্বর আমাদের পাপের ঈশ্বর স্বাগত জানায় যা তার ক্ষমা চাইছেন সরীসৃপ একটি ভাঙা ও খর্ব হৃদয় তাদের পাপের জন্য দুঃখ অবজ্ঞা করবে না মনে করবেন না নতুন করে জন্ম এবং স্বামী থেকে মরা যারা ​​শিশু, যে আল্লাহর প্রেম.
মানুষের ভালবাসা বা তারা মানবতার হয় বা একটি ইতিবাচক ভাবে প্রেমে অন্যান্য ব্যক্তিদের নানাভাবে উদ্ভাসিত হয় যা বলে, সত্য , বিশুদ্ধ , স্নেহময় , যত্নশীল , ধরনের, শ্রদ্ধাশীল , সুষ্ঠু , সৎ , বোধগম্য , , ক্ষতিকর ইত্যাদি , বন্ধুত্বপূর্ণ , ধরনের , ইত্যাদি , .
নেতিবাচকভাবে ইত্যাদি মানুষের ভালবাসা, অত্যধিক , সম্বন্ধসূচক , মুডি , অনিরাপদ , inrespetuoso , অজ্ঞেয় , অসাধু , অন্যায্য , ইত্যাদি , , উপর .
প্রাণীদের মধ্যে প্রেম আমরা আপনার আগে থেকেই একটি নির্দিষ্ট বয়সের এবং পরিপক্কতা আছে যখন তারা তার শাবক নীড় বা বেড Oy আপনার খাবার আনতে যখন প্রতিটি প্রজাতির পুরুষ এবং মহিলা সহচর এবং তাদের বাচ্চারা সেখানে জন্ম হয় যখন তাদের ভালোবাসার নীড় দেখছে যে দেখুন নিতে ফ্লাইট বা রান তারা একবার করেনি এবং আপনার ছেলেমেয়েরা তাদের জীবনের চাইতে ও প্রাণী জীবনের তাদের চক্র অবিরত স্বাধীনতা দিতে হিসাবে তাদের নিজস্ব জীবন আছে.
গাছপালা ইন তাদের পাতার রং এর সৌন্দর্য মধ্যে প্রেম হয় , আমরা দেখতে সুন্দর দৃশ্যাবলী , যে , আমাদের এত সাদৃশ্য দেয় এছাড়াও গাছ আমাদের পশুদের জন্য জীবন, আলোছায়া , খাদ্য অক্সিজেন দেয় এবং মানবতার জন্য এবং তাই বিশ্বের অনেক জিনিস , একটি হালকা দিনে সূর্য হিসাবে কিছু উপায় তাদের ভালবাসা প্রকাশ আমাদের তার সৌর প্রদান এবং দিনের ভোর হিসাবে অথবা সূর্য ও চন্দ্র , বন্দর থেকে বের করে shines যাও অনেক বিষয়ের মধ্যে বিশ্বের ক্ষেত্রের ফসল তীব্রতা এবং সময়জ্ঞান , ইত্যাদি পরিবর্তন যে রাতে , .

আমরা মানুষের মধ্যে প্রেম বপন করতে হবে , আপনি প্রেমে বর্তমান পৃথিবীতে ঠান্ডা ছিল , কারণ পরিবারের মধ্যে শিশু এবং প্রেম প্রেম আছে , কখনো কখনো জীবন হারিয়ে করা , কিছু অধিকারী না কারণ SECURITIES এবং ঈশ্বরের ভয় .

" ভালোবাসি, কারণ আমরা সব আমরা সব ভুল নির্বিশেষে ফল্ট ফল্ট অন্যান্য প্রেমময় এবং যে আরেকটি প্রেমের পাপ এর . " জন উইলিয়াম পায়খানা প্রাসাদ .

No hay comentarios:

Publicar un comentario

El emprendedor ve las crisis como oportunidades

El emprendedor tiene que ver las oportunidades que no pueden ver otras personas en las crisis. El emprendedor debe creer que nuevas ideas d...