lunes, 29 de octubre de 2012

দৈনন্দিন জীবনযাত্রার দৈনন্দিন বিজ্ঞতা



দৈনন্দিন জীবনে জীবন ব্যাখ্যা বা কাগজ ক্ষেত্রে আমাদের দৈনন্দিন জীবনের অথবা বিষয় দৈনন্দিন জিনিষ সমস্যা হয় মানুষের জীবনে বা উদাহরণ একটি প্যারাডক্স, কি আছে আমরা যে যেখানেই আমরা যাচ্ছি কিছু বা একটি নির্দিষ্ট বিষয় একটি প্রশ্ন করা হয় যে পরম সত্য হয় বা বিন্দু দৃষ্টান্ত উদাহরণ দেখুন যে সবসময় দৈনন্দিন জীবনযাপন প্রতিদিন উত্তরের সঙ্গে প্রশ্ন.

মজার ব্যাপার হল আমরা একটি সমস্যা, অসুবিধা অথবা adversities জিনিস আমরা সবসময় চেষ্টা করবেন positivity দেখাচ্ছে এবং সর্বদা এই পর্যবেক্ষক, বুদ্ধিমান যে জীবন আমরা এগিয়ে যেতে হবে ব্যাপারে ছাড়া জীবন পরিকল্পনার চিরকাল বসবাস কারণ সব সময় একটি সমস্যা আছে এবং একটি সমাধান যে একটি ইতিবাচক বা নেতিবাচক ফলাফল আমাদের দিতে হবে সাফল্য বা আমাদের জীবনে অসুবিধা মানে.

ওয়ান কিভাবে যাতে দৈনন্দিন জীবনে সফল হতে পারে এবং যদি আমরা সমস্যা বা অসুবিধা আছে অবমুক্ত আমরা দিন পাশ দিয়ে ধীরে ধীরে কাটিয়ে উঠতে পারেন, অথবা একটি উৎসর্গের সঙ্গে কাজ করে আমরা প্রতিটি সঙ্গে আমাদের ভুল সংশোধন করতে ব্যর্থ সর্বদা করছি বেঁচে থাকার জানা আবশ্যক আমাদের কাজ, অধ্যয়ন বা কি আমরা আমাদের দৈনন্দিন জীবনের কাজকর্ম করার অর্জন উন্নয়নশীল হয় ভালো দিন.

"আপনি জীবন নির্বিশেষে সমস্যা, adversities বা সমস্যায় আসা আমাদের সর্বদা দেখছেন বাস আছে".

John William প্রাসাদ পোশাক দ্বারা পোস্ট

No hay comentarios:

Publicar un comentario

El emprendedor ve las crisis como oportunidades

El emprendedor tiene que ver las oportunidades que no pueden ver otras personas en las crisis. El emprendedor debe creer que nuevas ideas d...